অটো চালককে হত্যা: আসামির খামারে অগ্নিসংযোগ এলাকাবাসীর

আপডেট: জানুয়ারি ১১, ২০১৯, ১:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


অটো চালক হত্যায় অভিযুক্তের খামারে এলাকাবাসীর অগ্নিসংযোগ-সোনার দেশ

রাজশাহীতে অটো রিকশাচালক জয়কে হত্যা মামলার আসামির মুরগির খামারে অগ্নিসংযোগ করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর শেখপাড়া এলাকায় আসামি জসিমের মুরগির খামারে অগ্নিসংযোগ করে স্থানীয়রা।
নগরীর শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, হত্যা মামলার আসামি জসিমের মুরগির খামারে আগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ভেতরে মুরগি ছিলো না। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।
তিনি আরো বলেন, এই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন, নগরীর শেখপাড়া এলাকার আবুল কালামের ছেলে জসিম (২৪), শরিফুলের ছেলে রাজিব (২৩) ও শাহ আলমের ছেলে (২৪)। এরা দুইজন গোদাগাড়ীর মাটিকাটা এলাকার বাসিন্দা।
এর আগে একই দিন বিকেল সাড়ে তিনটার দিকে নগরীর আমচত্বর এলাকায় মানববন্ধন করে স্থানীয়রা। এসময় জয়ের খুনের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বক্তব্য দেন, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাহাদত হোসেন শাহু, শাহ মখদুম থানা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মিজানুর রহমান টুকু প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, গত সোমবার বিকেলে আসামি জসিম, সুমন ও রাজিব ছিনতাইয়ের উদ্দেশ্যে রাজশাহী থেকে জয়ের আটো ভাড়া করে গোদাগাড়ীতে নিয়ে যায়। সুযোগ বুঝে তারা জয়কে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নেয়।
উল্লেখ্য, নিখোঁজের তিনদিন পরে বুধবার রাতে গোদাগাড়ী থেকে অটোচালক জয়ের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় পুলিশ জসিম ও সুমন নামে সন্দেহভাজন দুইজনকে গ্রেপ্তার করে।