‘অন্ধকার জগৎ’-এ মাহি

আপডেট: আগস্ট ৯, ২০১৮, ১২:৪৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ফের আইটেম গানে পারফর্ম করছেন। ‘অন্ধকার জগৎ’ নামের সিনেমাটির নায়িকার চরিত্রসহ আইটেম গানে দেখা যাবে তাকে। মাহির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ছোটপর্দার অভিনেতা ডিএ তায়েব। ছবিটি পরিচালনা করেছেন রয়েছেন বদিউল আলম খোকন।
গত মঙ্গলবার থেকে এফডিসিতে এই আইটেম গানের শুটিং চলছে। এরই মধ্যে ছবির সিক্যুয়েন্সের কাজ শেষ হয়েছে। আইটেম গানের মাধ্যমে গানের শুটিং শুরু করেছেন পরিচালক।
পরিচালক জানিয়েছেন, ছবির গল্পের প্রয়োজনেই মাহিকে আইটেম গানে রাখা হয়েছে। আইটেম গানের শুটিং শেষ হলে বাকি গানগুলোর শুটিং করা হবে। শুরুতে ছবিটির নাম ‘কাঙাল’ থাকলেও পরে নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘অন্ধকার জগৎ: দ্য ডার্ক’। তবে, এই সিনেমাতেই প্রথমবার নয় এর আগেও বেশ কিছু সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন মাহি। এর মধ্যে ‘অগ্নি ২’ ছবির ‘ম্যাজিক মামনি’ গানটি ব্যাপক সাড়া ফেলে। এখন পর্যন্ত ১ কোটি ৬০ লাখের বেশির বার ইউটিউবে দর্শকরা গানটি দেখেছেন। এবার নতুন ছবির আইটেম গানের মাধ্যমে মাহি কতটা আলোচনায় আসতে পারে তা সময়ই বলে দেবে। মাহি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। তার বিপরীতে ছিলেন বাপ্পি চৌধুরী। এবারের ঈদে এই নায়িকার ‘জান্নাত’ ছবিটি মুক্তি পাবে। এতে তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।