অবৈধভাবে সিম বিক্রির অভিযোগে আটক দুই

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১২:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


অবৈধভাবে বাংলালিংক সিম বিক্রির অভিযোগ দুইজনকে আটক করেছে র‌্যাব-৫এর সদস্যরা। গত রোববার বিকেলে তিনটায় নগরীর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, বহরমপুর এলাকার ফারুক আহম্মেদের মেয়ে ফাহমিদা আহমেদ প্রমি (২২), কাজলা এলাকার মৃত শেখ হোসেনের ছেলে এনায়েত আহমেদ (৪৪)। এসময় তাদের কাছে থেকে ৩০টি বাংলালিংক সিম, একটি ট্যাব, ছয়টি টি-শার্ট, তিনটি মোবাইল ফোন, সাতটি সিমকার্ড, একটি ছাতা, একটি আইডি কার্ড, নগদ ২ হাজার ১৫০ টাকা, একটি ব্যাগসহ আটক করা হয়।
র‌্যাব জানায়, সিপিএসসি র‌্যাব-৫ রাজশাহীর মেজর এএম আশরাফুল ইসলাম ও সঙ্গীয় অফিসার ফোর্স কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে রুয়েটের মেইন গেইট হতে ৫০ গজ উত্তরে অভিযান চালিয়ে বাংলালিংক কোম্পানির ব্যানার ব্যবহার করে বায়োমেট্রিক রেজিস্ট্রেশন, ভোটার আইডি কার্ড ও ছবি ছাড়া বাংলালিংক সিম বিক্রয় করার অপরাধে তাদের আটক করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে মতিহার থানায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। অন্যদিকে, মহানগরীর বিসিক শিল্পনগরী এলাকা থেকে এক ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫এর সদস্যরা। গতকাল সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, সিআর-১৩৬/১৫ (পবা) আদালতের পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোহনপুরের আকবাড়ী এলাকার গোলাম রসুলের ছেলে জাহাঙ্গীর আলমকে (৩৭) গ্রেফতার করে। পরে আইনানুগ ব্যবস্থাগ্রহণে মোহনপুর থানায় হস্তান্তর করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ