আইজিপি কাপ যুব কাবাডিতে রাজশাহী চ্যাম্পিয়ন

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৭, ১২:২৯ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক


রাজশাহীতে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (অনূর্ধ্ব-২১) চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলায় রাজশাহী জেলা কাবাডি দল বগুড়া জেলা কাবাডি দলের বিপক্ষে ২৬-১৯ পয়েন্টে চ্যাম্পিয়ন হয়েছে।
গতকাল বুধবার বিকেলে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রতিযোগিতার (পদ্মা জোন) সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ, মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ জাহাঙ্গীর হোসেন, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডি।
এর আগে, গত সোমবার (৪ ডিসেম্বর) সকালে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এ চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করা হয়।
বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা এ খেলার আয়োজন করে। নয়টি দল নিয়ে আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ পদ্মা অঞ্চলের খেলা শুরু হয়। প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে ছিল বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা, পাবনা, নাটোর, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলা। ‘খ’ গ্রুপে ছিল রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) রাজশাহী, বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৪), বগুড়া জেলা ও সিরাজগঞ্জ জেলা পুলিশ।