আইটেম গানে আইরিন, সঙ্গে নিরব

আপডেট: জুলাই ২, ২০১৯, ১২:৫০ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


চিত্রনায়িকা আইরিনকে এবার পাওয়া গেল আইটেম গানে। নিরবের ‘আব্বাস’ ছবির গানে হাজির হয়েছেন আইটেম কন্যা হিসেবে। যেখানে তার সঙ্গে আছেন ছবির নায়কও।
৩০ জুন ‘লাল মোরগের ঝুঁটি’ শিরোনামে এ গানটি ইউটিউবে অবমুক্ত করা হয়। ছবিটি পরিচালনা করছেন সাইফ চন্দন। আগামী ৫ জুলাই ‘আব্বাস’ মুক্তি পাবে।
পরিচালক বাংলা ট্রিবিউনকে বলেন, ‘অনেকটা চমক আকারে আইরিনের অন্তর্ভুক্তি। পুরান ঢাকার সঙ্গে গানে তার এমন উপস্থিতি ছবির ইমেজ আরও সমৃদ্ধ করেছে। আর গানে নিরবও অনবদ্য ছিলেন।’
ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে নতুন এক নিরবকে পাওয়া গেছে ছবির ট্রেলার ও টিজারে।
ছবিতে নিজের চরিত্র নিয়ে নিরব বলেন, ‘‘পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এ ছবির কাহিনি। এতে আমি এলাকার সন্ত্রাসী ‘আব্বাস’ চরিত্রে অভিনয় করছি। মূলত সে এলাকার ত্রাস। গল্প, সংলাপ, নাচ, গান, মারপিট সবকিছু মিলিয়ে মসলাদার বিনোদনের চলচ্চিত্র এটি।’’
‘আব্বাস’ নামের এক যুবকের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে সিনেমাটির কাহিনি সাজানো হয়েছে। ছেলেটির জীবনে প্রেম নিয়ে আসে এমন একটি মেয়ে, যাকে অক্সিজেনের মতো অপরিহার্য মনে করেন আব্বাস। যেখানে আব্বাস চরিত্রে নিরব হোসেন আর অক্সিজেন অর্থাৎ ওটু নাম থাকছে সোহানা সাবার।
চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।