আইসিইউতে নায়িকা নুসরাত

আপডেট: নভেম্বর ১৯, ২০১৯, ১২:৪৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান গুরুতর অসুস্থ। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাকে রাখা হয়েছে।
ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, রোববার (১৭ নভেম্বর) রাত ৯টা ৩০টা নাগাদ আচমকাই প্রচণ্ড শ্বাসকষ্ট হতে শুরু করে নুসরাতের। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে আইসিইউ-তে তাকে ভর্তি করা হয়। তার চিকিৎসার দেখভাল করছেন ডা. সন্দীপ মণ্ডল।
তবে ভিন্ন খবরও প্রকাশ হয়েছে। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারে বলা হয়েছে, অভিনেত্রী নুসরাত অসুস্থ হয়ে পড়েছেন একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ার কারণে। ধারণা করা হচ্ছে, ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। হাসপাতালের তরফে নিয়ম মেনে, ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে জিডিও করা হয়েছে। নুসরাতের ঘনিষ্ঠ সূত্রে জানানো হয়েছে, তিনি দীর্ঘদিন ধরেই অ্যাজমার রোগী।
এদিকে রোববারই ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। স্বামীকে বিশেষ দিনের উপহার দিতে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টে তাদের বেশ কয়েকটি রোমান্টিক ছবিও পোস্ট করেন তৃণমূল সাংসদ। কিন্তু রাতের বেলায় অসুস্থ হয়ে পড়েন তিনি।
উল্লেখ্য, চলতি বছর ভারতের লোকসভা নির্বাচনে জয়ী হন নুসরাত। পশ্চিমবঙ্গে ৪২ প্রার্থীর মধ্যে সবচেয়ে কম বয়সী হলেন এ অভিনেত্রী। তার বয়স ২৮ বছর। তিনি প্রদেশটির উত্তর চব্বিশ পরগনা জেলার বাসিরহাট লোকসভা আসন থেকে বিজয়ী হন।