আওয়ামী লীগ নেতা আব্দুর রউফ নান্নু’র দাফন সম্পন্ন

আপডেট: জুন ৩, ২০১৮, ১:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আ’লীগ নেতা আব্দুর রউফ নান্নু’র যানাজায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ-সোনার দেশ

পবা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রউফ নান্নু’র দাফন সম্পন্ন হয়েছে। শনিবার দুপুর ২টায় শ্যামপুর মাদ্রাসা মাঠে যানাজার নামাজ শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়।
জানাজায় শরিক হন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগর সভাপতি এইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, বিএমডিএ’র সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম ঠান্ডু, ডা. তবিবুর রহমান শেখ, মীর ইসতিয়াক আহমেদ, কাটাকালি পৌর মেয়র আব্বাস আলী, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও মুসল্লিবৃন্দ।
উল্লেখ্য, শুক্রবার বিকেল ৪ টায় ঢাকার এক হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি বেশ কিছুদিন যাবত ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।
এদিকে নান্নুর মৃত্যুতে আ’লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগর সভাপতি এইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন পবা আওয়ামীলীগের পক্ষে সভাপতি মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী ও সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার।

এ বিভাগের অন্যান্য সংবাদ