আক্কেলপুরে অবৈধ সেমাই কারখানায় র‌্যাবের অভিযান: দুই জনের কারদণ্ড

আপডেট: জুন ১৩, ২০১৮, ১২:৩০ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


আক্কেলপুরে জব্দকৃত লাচ্ছা সেমাই -সোনার দেশ

জয়পুরহাটের আক্কেলপুরে অভিযান চালিয়ে অবৈধ সেমাই কারখানা থেকে বিপুল পরিমান সেমাই ও সেমাই তৈরির কাাঁচামাল উদ্ধার করেছে জয়পুরহাট র‌্যাব-৫। এ ঘটনায় ওই কারখানার মালিক ও কর্মচারিকে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাশ্যমাণ আদালত।
জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেল ৪ টায় আক্কেলপুর উপজেলার পশ্চিম আমুট্ট মাদ্রাসাপাড়ার ব্যবসায়ী শহিদুল ইসলাম শহিদের বাসায় অবৈধ সেমাই তৈরি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার শামিম হোসেনের নেতৃত্বে অভিযান চালায় র‌্যাব। এসময় ওই কারখানা থেকে ৩৮ খাঁচা লাচ্চা সেমাই, নিম্ন মানের ভোজ্য তেল এবং সেমাই প্রস্তুতের খামির আটক করে র‌্যাব।
পরে র‌্যাব-৫ বিষয়টি আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার সালাহ্উদ্দিন আহম্মেদকে প্রয়োজনীয় ব্যবস্থার জন্য অবহিত করলে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই কারখানার মালিক আমিনুল ইসলাম সুয়েজ খাঁনকে (৪৫) ১ বছরের বিনাশ্রম কারদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন এবং কারখানার কর্মচারি বদলগাঁছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের জগপাড়া গ্রামের নিতাই চন্দ্র মন্ডলের ছেলে নন্দন চন্দ্র মন্ডলকে (৩৫) ৬ মাসের বিনাশ্রম কারদণ্ড প্রদান করেন। পরে জব্দকৃত মালামাল জনসম্মূখে ধংস করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ