আক্কেলপুরে ইয়াবাসহ গ্রেফতার ৭

আপডেট: মে ১৯, ২০১৮, ১২:০৯ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


আক্কেলপুরে গ্রেফতারকৃতদের আদালতে নিয়ে যাওয়া হচ্ছে-সোনার দেশ

জয়পুরহাটের আক্কেলপুরে নূর ইসলাম ওরফে পঁচা (৩৯) নামের একম মাদক ব্যবসায়ীকে ৫৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে এবং এসময় ৬ মাদক সেবীকে আটক করেছে পুলিশ।
আক্কেলপুর থানা পুলিশের একটি সুত্র জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আক্কেলপুর সিনিয়র মাদ্রাসার পুকুরপাড়ে ১০-১৫ জন ব্যক্তি মাদক কেনা-বেচা করছে এমন সংবাদের ভিত্তিতে আক্কেলপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী নূর ইসলাম ওরফে পঁচাকে ৫৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে এবং ৬ মাদকসেবীকে আটক করে। সূত্রটি আরো জানায়, এসময় আরো অন্ততঃ ৮ জন সেখান থেকে পালিয়ে যায়। গ্রেফতারকৃতরা হলো, আক্কেলপুর চৌধুরীপাড়ার মৃত একরামুলের ছেলে মিঠু মিয়া (২৮), উভয়পাড়ার মৃত ছায়ের মীরের ছেলে আ. রশিদ (৪৫) আক্কেলপুর নিচাবাজারের মৃত. মমতাজ উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম (৫০), আক্কেলপুর পারঘাটি সিদ্ধির মোড়ের মোজাফ্ফর সাখিদারের ছেলে তরিকুল ইসলাম (৩৫), উভয়ী এলাকার মৃত জব্বার মন্ডলের ছেলে রঞ্জু মন্ডল (৩২), গোপীনাথপুর ইউপির সালাম মন্ডলের ছেলে শামীম হোসেন (২০)।
এ বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ