বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

আক্কেলপুরে উপজেলা প্রেসক্লাবের সংবর্ধনা ও মতবিনিময় সভা

আপডেট: January 17, 2020, 1:25 am

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা প্রেসক্লাবের আয়োজনে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার বিকেল ৫টায় উপজেলা প্রেসক্লাবের আয়োজনে সংবর্ধনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সোনার দেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি বিরেন চন্দ্র দাস।
এসময় আক্কেলপুর উপজেলা প্রশাসনের বিশিষ্ট চারজন ব্যক্তি আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম আকন্দ (মুক্তিযোদ্ধা), আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. জাকিউল ইসলাম, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আবু ওবায়েদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়াকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।
পরে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার উপজেলা প্রতিনিধি নিরেন দাসের সঞ্চলনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন, জয়পুরহাট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাই টিভির জেলা প্রতিনিধি বিপুল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও এশিয়া টিভির জেলা প্রতিনিধি গোলাপ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আরাফাত রহমান মুন, সহ-সভাপতি আবদুর রহীম, যুগ্ম-সম্পাদক আবু রায়হান, রনি আকন্দ, চৈতন্য চেটার্জীসহ উপজেলা ও জেলা মডেল প্রেসক্লাবের বিভিন্ন ইলেকট্রনিক্স ও মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ