আক্কেলপুরে গৃহবধূর আত্মহত্যা

আপডেট: May 7, 2020, 11:28 pm

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুরে দুই সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৭ মে) আক্কেলপুর উপজেলার রায়কালি ইউনিয়নের দেবীশাউন গ্রামে এই আত্মাহত্যার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার সকাল ১১ টা দেবীশাউন গ্রামের মোহাম্মদ আলীর ছেলে প্রবাসী মো. আবদুল রহমানের স্ত্রী রেশমা বেগম (৩২) সকলের অগচরে নিজ বাড়ির এক পরিত্যক্ত ঘরের ভেতরে ফ্যানের রডের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। নিহত রেশমা বেগমের সুমাইয়া আক্তার (১৪) ও আবদুলা (৫) নামের দুই সন্তান রয়েছে।
জানা গেছে, বুধবার (৬ মে) দিবাগত রাতে পরিবারের সকলে একসঙ্গে খাবার খেয়ে নিজ নিজ^ ঘরে ঘুমিয়ে পড়ে। পরে রাত অনুমানিক ২ টার দিকে রেমশার মেয়ে সুমাইয়া আক্তার শেহরী খাবার জন্য তার মাকে বিছানায় না পেয়ে দাদিকে ডেকে বলে মা ঘরে নেই মাকে পাওয়া যাচ্ছে না। এরপর সকলে মিলে খোঁজাখুঁজির এক পর্যায়ে দেখে পরিত্যক্ত একটি ঘরের দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে।
অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পওয়ায় প্রতিবেশিদের ডেকে এনে ঘরের দরজা ভেঙে দেখে রেশমা তার ওড়না দিয়ে ফ্যানের রডের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
বিষয়টি আক্কেলপুর থানাকে অবহিত করলে থানার পুলিশ রেশমা বেগমের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা হাসপাতাল মর্গে প্রেরন করে। এ ব্যাপারে আক্কেলপুর থানায় ইউ ডি মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ