আক্কেলপুরে গ্রাম্য চিকিৎসকের কারাদণ্ড

আপডেট: April 28, 2020, 7:56 pm

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদরের হাস্তাবসন্তপুর এলাকার পালপাড়া গ্রামের আতোয়ার রহমান(৫৫) নামের এক গ্রাম্য চিকিৎসককে তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত গ্রাম্য চিকিৎসক আতোয়ার একই এলাকার মৃত মোজ্জফর রহমানের ছেলে।
জানা গেছে, আক্কেলপুর পৌর সদরের হাস্তাবসন্তপুর এলাকার পালপাড়া গ্রামের এক ওষুধের দোকানে বিভিন্ন প্রকার মাদক ও পেন্টাডল বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৮ এপ্রিল) বিকেল ৫টায় অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকিউল ইসলাম।
এসময় ওই দোকানে তল্লাশী চালিয়ে মাদকদ্রব্যসহ পেন্টাডল উদ্ধার করা হয়। পরে গ্রাম্য চিকিৎসক আতোয়ারকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মো. জাকিউল ইসলাম তাকে তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
স্থানীয় এলাকাবাসী জানায়, দণ্ডপ্রাপ্ত আতোয়ার হোসেন আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও একজন পল্লী চিকিৎসক। সে দীর্ঘ দিন থেকে এলাকায় বিভিন্ন মাদক দ্রব্য, প্যাথেড্রিন ইনজেকশনসহ নানা প্রকার নেশাদ্রব্য বিক্রি করে আসছিলে।ি এরআগেও তাকে নেশাদ্রব্য বিক্রির অপরাধে আটক করা হয়েছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ