আক্কেলপুরে চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

আপডেট: জুলাই ১, ২০১৯, ১২:১২ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুরে মসজিদে ডেকে চুরির দায় স্বীকার করতে চাপ দেওয়ায় অপবাদ সইতে না পেরে জামিল হোসেন (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। গত শনিবার (২৯ জুন) রাতে জামিল কীটনাশক পান করে আত্মহত্যা করে। সে উপজেলার তিলকপুর ইউপির ভট্টপলাশি গ্রামের রফিকের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভট্টপলাশি গ্রামে মসজিদের মুসল্লিরা তাকে ডেকে চুরির দায় স্বীকার করতে চাপ সৃষ্টি করে। চুরির এ অপবাদ সইতে না পেরে ওই দিন রাতে কীটনাশক পান করে জামিল আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ গতকাল রোববার সকালে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে নিহতের পিতা রফিক জানান, মিথ্যা চুরির অভিযোগ তুলে শনিবার আছরের নামাজ শেষে তারেক নামের এক ব্যক্তির তার ছেলেকে মসজিদে ডেকে নিয়ে যায়। পরে ওই এলাকার আবদুর রহমানের বাড়িতে দিনের বেলায় চুরি করতে গিয়েছিল বলে চুরির দায় স্বীকার করতে সন্ধ্যা পর্যন্ত সময় বেঁধে দেন ওই গ্রামের কয়েকজন মুসল্লি। এ অপবাদ সইতে না পেরে জামিল কীটনাশক পান করে আত্মহত্যা করেছে।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু রায়হান বলেন, এ ব্যাপারে আক্কেলপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহের ময়না তদন্তের জন্য থানায় নেওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ