আক্কেলপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটে আহত ৬

আপডেট: আগস্ট ১১, ২০১৯, ১২:৩৩ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের সোনার পাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটে ৬ জন আহত হয়েছে। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।
মারপিটের ঘটনায় আহত মাহফুজুর রহমান জনান, গত ৮ আগস্ট সকালে তার প্রতিবেশী মো. জিম হোসেনের বাড়ির লোক মাহফুজের বাড়ির পাশের জানালা সংলগ্ন স্থানে চুলার ছাই ফেললে ওই ছাই মাহফুজের ঘরের ভিতরে গিয়ে আসবাবপত্র নোংরা হয়। এতে মাহফুজের স্ত্রী মুনি বেগম ছাই ফেলতে নিষেধ করলে মো. জোহা, মো. আনোয়ার হোসেন, মুসা সোনার, রশিদা বেগমসহ আরো অনেকে এসে আমার পরিবারের লোকজনকে মারপিট করে গুরুতর আহত করে। এসময় তারা ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।
তিনি আরো জানান, তার মায়ের অবস্থা আশঙ্কাজনক। তাকে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে অন্যান্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। তিনি বলেন, এ বিষয়ে আক্কেলপুর থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় জানান, ঘটনাটি এলাকার প্রভাবশালী ও ক্ষমতাধর ব্যক্তিদের বিরুদ্ধে হওয়ায় মামলা রেকর্ড করা সম্ভব হচ্ছে না।
গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ জোয়ারদার জানান, ঘটনাটি আমি শুনেছি এবং এ বিষয়ে আমার করার কিছুই নেই।
গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আল ইসরাইল জুবেল উভয় পক্ষকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে।
মাহফুজ রহমান বলেন, পরিবার নিয়ে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। পুলিশ মামলা না নেওয়ায় যে কোন সময়ে বড়ো ধরনের হামলার আশঙ্কা করছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ