আক্কেলপুরে দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার: গ্রেফতার ১

আপডেট: নভেম্বর ১, ২০১৯, ১:০৭ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুরে চুরি হওয়া দুইটি মোটরসাইকেল উদ্ধারসহ চোরকে আটক করেছে আক্কেলপুর থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, আক্কেলপুর থানার চিয়ারি গ্রাম মাদ্রাসা মাঠে ৩০ অক্টেবর এক ইসলামী জলসা চলাকালীন সময়ে পার্শবর্তি সোরহাব হোসেনের বাড়িতে রাখা মাহফিলে আগত মুসল্লিদের দুাটি অ্যাপাচি মোটরসাইকেল চুরি হয়।
এ ঘটনায় আক্কেলপুর থানায় মামলা হলে আক্কেলপুর থানা অভিযান চালিয়ে সন্দেহভাজন মামুন নামের এক ব্যক্তিকে ঘটনাস্থল থেকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তার সহযোগি পিয়াস (২৭), মো. রাশেদ( ২৬) ও মো. সোহেল (২২ ) মিলে দুইটি মোটরসাইকেল চুরি করেছে বলে স্বীকার করে।
আটককৃত মামুনের দেওয়া তথ্যের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলটি উদ্ধার করার সময় তার বাড়িতে অবস্থানরত অন্যান্য আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
পরে অপর মোটরসাইকেলটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পিয়াসের বাড়ি থেকে ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
এ বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু ওবায়েদ জানান, এ বিষয়ে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে এবং গ্রেফতার আসামী মামুন একজন পেশাদার চোর। তিনি আরো জনান, আটককৃত মামুনের বিরুদ্ধে আক্কেলপুর থানাসহ বিভিন্ন এলাকায় একাধীক চুরি ও ডাকাতির মামলা রয়েছে।