আক্কেলপুরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে: আহত ১২

আপডেট: জুলাই ২, ২০১৮, ১২:২৮ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


আক্কেলপুরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়া যাত্রীবাহী বাস -সোনার দেশ

সান্তাহার থেকে জয়পুরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা সামাদ এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১২ জন আহত হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউপির ভালকি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় গ্রামবাসীরা ঘটনাস্থলে গিয়ে বাসটির ভিতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল রোববার সকাল সাড়ে ৯ টার দিকে যাত্রীবাহী বাসটির ড্রাইভার সাইদুল ইসলাম নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে রুকিন্দীপুর ইউপির ভালকি ব্রিজের কাছে বাসটি রাস্তার বাম পাশের খাদে পড়ে যায়। এরপর এলাকাবাসী সেখানে গিয়ে বাসের ভিতরে থাকা প্রায় যাত্রীদের মধ্যে গুরুতর আহতদের দ্রুত উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নাজমুল ইসলাম জানান, বর্তমানে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর আহত অবস্থায় ৫ জন চিকিৎসারত রয়েছে। তারা হলেন, আক্কেলপুর উপজেলার কানুপুর গ্রামের মৃত ইশায়েক আলীর ছেলে শফিউল ইসলাম(৬৫) ও তার স্ত্রী রোজী ইসলাম (৪৫), আক্কেলপুর সোনামুখী ইউপির স্বাধীনের স্ত্রী অরুনা বেগম (১৮), নওগাঁ জেলার বদলগাছী উপজেলার কোলা বাজারের হাফিজুর রহমানের স্ত্রী শাহিনা বেগম (৩৭) ও তার ৮ বছরের মেয়ে সিনথিয়া। তিনি আরো জানান, আহতদের মধ্যে আক্কেলপুর গোপীনাথপুর ইউপির জুয়েলের স্ত্রী তাসলিমা (৩৫) ও জয়পুরহাট সদরের গুলশান এলাকার আবদুল জলিলের ছেলে জহুরুল ইসলামের (২৮) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়া মেডিকেল অ্যান্ড কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ