আক্কেলপুরে মালবাহী ট্রাক উল্টে খাদে

আপডেট: মে ১৩, ২০১৯, ১২:২০ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড পশ্চিম আমুট্রের আলম চৌধুরীর পুকুরঘাট নামক স্থানে গত শনিবার রাত পৌনে ৮ টায় (ঢাকা মেট্রো-ঢ – ১৬১১০৫) এ নম্বরের একটি মালবাহী ট্রাক উল্টে চালক আহত হয়েছে। আহত ট্রাক চালক উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের মো. মজিবর রহমানের ছেলে মো. আনারুল ইসলাম (৩০)অ
আহত ট্রাক চালক মো. আনারুল ইসলাম জানান, তিনি শনিবার হিলি সীমান্তে থেকে ভারতীয় মিনিকেট চাল বোঝাই ট্র্যাকটি বাংলা হিলি থেকে আক্কেলপুর পৌর শহরের বাইপাস সড়ক হয়ে নওগাঁ জেলা হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। আনুমানিক পৌনে ৮ টায় আমুট্রের আলম চৌধুরীর পুকুরঘাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পোল্ট্রি মুরগির মিনি পিকআপকে সাইড দিতে গেলে রাস্তার আলগা নরম মাটিতে গতিরোধ করামাত্র ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এসময় হেলপার লাফ মারলেও আমি আতহ হই। পরে স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিই। তিনি আরো জানান, ট্রাকটিতে থাকা প্রায় ২ লক্ষাধিক টাকার চাল নষ্ট হয়েছে সঙ্গে ট্রাকের সামনে ও বিভিন্ন স্থানে প্রায় ৪ থেকে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
স্থানীয়রা জানায়, এ দুর্ঘটনার সময় তারাবি নামাজ চলছিল আমার শুধু বিকট একটি শব্দ শুনতে পাই। সকালে উঠে আমরা দেখতে পাই রাস্তার দক্ষিণ পার্শে এ ট্রাকটি উল্টে ৩০-৪০ চালের বস্তা ফেটে চালগুলো ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ