আক্কেলপুরে সংবাদ সম্মেলনে চাঁদার দাবিতে ১ জনকে পিটানোর অভিযোগ

আপডেট: মে ১৯, ২০১৯, ১২:১৮ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুরে রেলের জায়গা দখলকে কেন্দ্র করে, আক্কেলপুরের সাবেক ইউপি চেয়ারম্যান মৃত আকরাম হোসেনের ছেলে সামছুল ইসলামকে (৪৮) পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।
গতকাল শনিবার বিকেল পাঁচটায় আহত সামছুল ইসলামের ভাই মো. আনোয়ারুল ইসলাম বাবলু আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আক্কেলপুর রেল গেটের দক্ষিন পাশে একটি পরিত্যক্ত জায়গা দীর্ঘদিন থেকে সামছুল ইসলামের ভোগ দখলে থাকা কালে বাজারের কয়েকজন সন্ত্রাসী রাতের আধারে ওই জায়গায় একটি ঢোপ ঘর বসিয়ে দখলের চেষ্টা করে।
ওই দিন সকাল ১০টায় সামছুল ইসলাম দেখতে পায় যে, এক দল সন্ত্রাসী তার জায়গা দখলের চেষ্টা করছে। বিষয়টি আক্কেলপুর উপজেলা চেয়ারম্যান আবদুুল ছালাম আকন্দকে জানালে উপজেলা চেয়ারম্যান ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্ত্রাসীদের পক্ষ নিয়ে সামছুল ইসলামকে চড়, থাপ্পর মেরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।
এ সময় সন্ত্রাসীরা সামছুল ইমলামের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। পরে চাদা না দেয়ায় সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে সামছুলকে মারপিট করে গুরুতর আহত করে তার কাছে থাকা ৬০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।
খবর পেয়ে সামছুল ইসলামের পরিবারের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছে।
সংবাদ সম্মেলনে মো. আনোয়ারুল ইসলাম বাবলু এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ