আক্কেলপুর উপজেলার সামগ্রিক উন্নয়ন বিষয়ক সমাবেশ

আপডেট: নভেম্বর ১২, ২০১৭, ১২:৫৬ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


আক্কেলপুর উপজেলার সামগ্রিক উন্নয়ন বিষয়ক সমাবেশে বক্তব্য দেন জয়পুরহাট-২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন-সোনার দেশ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলাবাসীর দীর্ঘ দিনের প্রাণের দাবি আক্কেলপুরের প্রধান সড়ক প্রসস্ত করণের জন্য উন্নয়নের একনেক সভায় ৭৫ কোটি টাকার অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আক্কেলপুর বাসীর পক্ষ্য থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বেলা ১১টায় আক্কেলপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আক্কেলপুর উপজেলার সামগ্রীক উন্নয়ন কর্মকাণ্ড বিষয়ক সুধি সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাহ্উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জয়পুরহাট-২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
এসময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়নমুখি সরকার। আক্কেলপুর উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ডে বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় পাশে ছিল এখনো আছে। গত চার বছরে এই উপজেলার যে উন্নয়ন হয়েছে আগামী ১ বছরে তার চেয়ে অধিক উন্নয়ন হবে। এর আগে জয়পুরহাট কেন্দ্রীয় বাস টার্মিনালে আনুষ্ঠানিকভাবে পানির লাইন স্থাপন ও ওভার হেড টাংঙ্ক নির্মাণসহ আক্কেলপুর বাইপাস সড়ক ও প্রধান সড়ক প্রসস্ত করণের উদ্বোধন কার হয়।
সমাবেশে আরো বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কমল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মাস্টার, সিনিয়র সহসভাপতি সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, অধ্যক্ষ মোকছেদ আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আছিয়া খানম শম্পা, জেলা বারের সভাপতি অ্যাড.নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি), গোপিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ জোয়ারদার, তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মাহবুব সজল, সোনামুখি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম রাহেল ইমাম, রায়কালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর রহমান প্রমুখ