আত্রাইয়ে ট্রেনের চোরাই ডিজেলসহ ৩ জন গ্রেফতার

আপডেট: আগস্ট ২৪, ২০১৯, ১:১১ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি


ট্রেনের চুরি করা জ্বালানি (ডিজেল) সহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল। গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে নওগাঁ জেলার আত্রাই থানাধীন শাহাগোলা রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো আত্রাই উপজেলার শাহাগোলা মন্ডলপাড়া গ্রামের মৃত মছের মন্ডলের ছেলে মো. দুলাল মন্ডল (৫২), শাহাগোলা উত্তরপাড়ার মৃত মোবারক হোসেনের ছেলে মো. মোখলেছুর রহমান ছোটবাবু (৫০) ও দক্ষিণপাড়ার মজিবর রহমানের ছেলে মো. রহিদুল মিয়া (৪০)।
রাজশাহীর র‌্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি মো. রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে আত্রাই থানার শাহাগোলা রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৩টি ড্রামে ৬৫০ লিটার চোরাই ট্রেনের জ্বালানী (ডিজেল), চোরাই ডিজেল বিক্রির ৭হাজার ২০০ টাকা, দুইটি মোবাইল, দুইটি সিম কার্ডসহ তিনজনকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওইসব চোরাই জ¦ালানী (ডিজেল) ব্যবসায়ীরা জব্দকৃত জ¦ালানী (ডিজেল) বিক্রির উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। এব্যাপারে ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ