আত্রাইয়ে রাস্তার দাবিতে মানববন্ধন

আপডেট: জুন ২৪, ২০১৭, ১:২২ পূর্বাহ্ণ

রাণীনগর প্রতিনিধি


আত্রাইয়ে রাস্তার দাবিতে মানববন্ধনে অংশগ্রহণকারীরা-সোনার দেশ

নওগাঁর আত্রাইয়ে রাস্তার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে আত্রাই থানার সামনে প্রায় ২০টি গ্রামের বিক্ষুদ্ধ মানুষ এ মানববন্ধন কর্মসূচি পালন করে।
আত্রাই থানার পশ্চিম পাশ দিয়ে যে রাস্তাটি নাটোর পর্যন্ত গিয়েছে ওই রাস্তার প্রবেশমুখে থানার সীমানা প্রাচীর নির্মাণের কারণে সংকুচিত হয়ে গেছে। ফলে বড় ধরনের যানবাহন ওই রাস্তা দিয়ে চলাচল করতে পারে না। এ কারণে ওই এলাকার প্রায় ২০ গ্রামের হাজারো মানুষের ব্যবসা বাণিজ্য ও চলাচল দারুনভাবে বিঘ্নিত হচ্ছে। এ রাস্তাটি সরকারি নকশায় ৩৫ ফুট প্রশস্ত থাকলেও জবরদখল করে বর্তমানে রাস্তাটি মাত্র ৮ ফুটে পরিণত করা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।
তাই এ রাস্তা প্রশস্ত করণের দাবিতে ভুক্তভোগী গ্রামবাসীরা গতকাল আত্রাই থানার সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে। এসময় নওগাঁ জেলা পরিষদের সদস্য এমএ মজিদ মিঠু, আত্রাই বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক নিয়ামত আলী বাবু, প্রবীণ সাংবাদিক রফিকুলবারী জুবেরী, ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক, আবদুল মান্নানসহ বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে আত্রাই থানার ওসি বদরুদ্দোজা বলেন, এ জমির মালিক তো আমি নই, মালিক জেলা পুলিশ সুপার। তবে জনগণের স্বার্থে রাস্তার প্রবেশমুখটি প্রশস্ত করার চেষ্টা করা হবে বলে জানান তিনি।