আদালতের আদেশে ক্ষুব্ধ বিএনপি

আপডেট: মার্চ ২০, ২০১৮, ১২:৩৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালতে দ-প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হাইকোর্টের দেয়া জামিন আপিল বিভাগে ৮ মে পর্যন্ত স্থগিত করায় ক্ষুব্ধ দলের নেতাকর্মীরা। সোমবার দুপুরে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, আদালতে এ রায়ে (জামিন স্থগিত) বিএনপি নেতাকর্মী ও দেশবাসী ক্ষুব্ধ, হতভম্ব। রায়ের প্রবিবাদে বিক্ষোভ করবে বিএনপি।
এ সময় সংবাদ সম্মেলনে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচির মধ্যে আগামীকাল (মঙ্গলবার) ঢাকা মহানগরে ও জেলা শহরে বিক্ষোভ করবে বিএনপি। এছাড়া আগামী ২৯ মার্চ (বৃহস্পতিবার) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করা হবেও জানানো হয়।
মির্জা ফখরুল ইসলাম বলেন, সরকার বিচার বিভাগ ব্যবহার করে মামলার আইনি প্রক্রিয়ায় হস্তক্ষেপ করছে। আমরা বিএনপিসহ জোটের নেতাকর্মীরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ সময় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করা আহ্বান জানান মির্জা ফখরুল।
সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সদস্য সচিব অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বিএনপির উপদেষ্টাআবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।
তথ্যসূত্র: জাগোনিউজ

Don`t copy text!