আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন ব্যবস্থাপনা বিভাগ

আপডেট: নভেম্বর ১৫, ২০১৭, ১:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী কলেজে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার বিজয়ীদের সঙ্গে নগর আ’লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এএইচএম খায়রুজ্জমান লিটনসহ অন্যরা সোনার দেশ

রাজশাহী কলেজ মাঠে গতকাল মঙ্গলবার আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় ব্যবস্থাপনা বিভাগ ইসলামের ইতিহাস ও সংস্কৃতিক বিভাগকে ট্রাইব্রেকারে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এদিকে দিনের অপর খেলায় গত বছরের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। খেলায় ভূগোল বিভাগকে উদ্ভিদ বিজ্ঞান বিভাগ ট্রাইব্রেকারে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অনুষ্ঠানে রাজশ্হাী কলেজের অধ্যক্ষ মহাম্মদ হবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, কলেজের ভাইস প্রিন্সিপাল ও ক্রীড়া কমিটির আহবায়ক ্ইলিয়াস উদ্দীন। এছাড়াও ক্রীড়া শিক্ষক আজাদ শাহ চৌধুরীসহ সকল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে অধ্যক্ষ হবিবুর রহমান বলেন, শিক্ষার্থীদের শরীর ও মনস্তাত্বিক বিকাশের ক্ষেত্রে খেলাধুলার কোন বিকল্প নেই। এছাড়াও সকল প্রকার ক্রীড়ার মাধ্যমে দেশকে বিশ্বের নিকট পরিচিত করা সহজ বলে তিনি উল্লেখ করেন। তিনি বলেন, রাজশাহী কলেজ শুধু খেলাধুলার আয়োজন করে না। সুস্থ সংস্কৃতি বিকাশের জন্য বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন অব্যাহত রেখেছেন। লেখাপড়া ও ফলাফলের দিক দিয়ে যেমন রাজশাহী কলেজ বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ, তেমনি ক্রীড়া ও সংস্কৃতিতে শ্রেষ্ঠ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
বক্তব্য শেষে প্রধান অতিথিসহ সকলেই বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মিনারুল ইসলাম, সমাজ কর্ম বিভাগের সোহেল ও গণিত বিভাগের মিজানুর রহমান। টুর্নামেন্টে অত্র কলেজের মোট ২৫টি বিভাগ অংশ গ্রহণ করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ