আবারো রহমতগঞ্জে হোঁচট শেখ জামালের

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৭, ১২:২৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বেও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির কাছে হোঁচট খেয়েছে শেখ জামাল ধানম-ি ক্লাব।
প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও দুই দলের ম্যাচটি ১-১ ড্র হয়েছে। এই ড্রয়ে শীর্ষে ওঠার সুযোগ হারাল শেখ জামাল। ১৫ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মাহবুব হোসেন রক্সির দল। ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম আবাহনী। ১৩ পয়েন্ট নিয়ে দশম স্থানে রহমতগঞ্জ।
লিগে টানা চার জয়ের আত্মবিশ্বাস নিয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার খেলতে নামা শেখ জামাল ম্যাচজুড়েই খেলেছে মলিন ফুটবল। রাফায়েল ওডোইন-সলোমন কিংরা প্রতিপক্ষের রক্ষণে কাঁপন ধরাতে পারেননি।
২৭তম মিনিটে পাওয়া প্রথম সুযোগটি কাজে লাগিয়ে এগিয়ে যায় রহমতগঞ্জ। সতীর্থের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁ দিক দিয়ে আক্রমণে ওঠা দাউদা সিসে মাপা শটে গোলরক্ষককে পরাস্ত করেন। গায়ের সঙ্গে ডিফেন্ডার ইয়াসিন খান সেঁটে থাকলেও গাম্বিয়ার ফরোয়ার্ডকে আটকাতে পারেননি।
পিছিয়ে পড়া শেখ জামাল কাঙ্ক্ষিত গোলের দেখা পায় ৮৭তম মিনিটে। ডি-বক্সের একটু ওপর থেকে গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমনের ফ্রি কিকে পরাস্ত হন গোলরক্ষক। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে গোলের জন্য মরিয়া চেষ্টা করে শেখ জামাল। কিন্তু বদলি মিডফিল্ডার রাকিব সরকারের হেড সোজা মোহাম্মদ রাজীবের গ্লাভসে জমে গেলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দলটিকে।-বিডিনিউজ