আরইউজে’র সম্পাদক পদে উপ-নির্বাচন ১৫ সেপ্টেম্বরের পরিবর্তে ১৪ সেপ্টেম্বর

আপডেট: September 4, 2018, 12:37 am

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক পদে উপ-নির্বাচনে ভোটগ্রহণ আগামী ১৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণ বশত নির্বাচন ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নুরুল ইসলাম সরকার আসলাম এই দিন ধার্য করেছেন। এর আগে গত ২৬ আগস্ট প্রধান নির্বাচন কমিশনার নির্বাচনী তফশিল ঘোষণা করেছিলেন।
ঘোষিত তফশিল অনুযায়ী ১ সেপ্টেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ৪ সেপ্টেম্বর খসড়া ভোটার তালিকার ওপর আপত্তি গ্রহণ ও সিদ্ধান্ত প্রদান, ৫ সেপ্টেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ৬ ও ৭ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে দুপুর ১টা ও বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমা, ৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ, ৯ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোয়নপত্র প্রত্যাহার, ১০ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ৩টা পর্যন্ত ইউনিয়ন কার্যালয়ে গোপন ব্যালটে ভোটগ্রহণ এবং গণনা শেষে ফলাফল ঘোষণা।
তিন হাজার টাকা মূল্যে মনোনয়নপত্র সংগ্রহ করতে হবে। তফশিল ইউনিয়ন কার্যালয়ে টানিয়ে দেওয়া হয়েছে। সেখান থেকে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে অনুরোধ জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার। এছাড়া সহ-সভাপতি শরীফ সুমনের সঙ্গে প্রয়োজনে যোগাযোগ করা যেতে পারে।

এ বিভাগের অন্যান্য সংবাদ