আরডিএসহ উন্নয়ন সহযোগীদের সাথে সমন্বয় করে রাজশাহীর উন্নয়ন এগিয়ে নেয়া হবে: সিটি মেয়র

আপডেট: অক্টোবর ১৫, ২০১৯, ১:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


মতবিনিময় সভায় বক্তব্য দেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সোনার দেশ

সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নগর অবকাঠামো নির্মাণে সিটি কর্পোরেশন ও আরডিএ পরস্পর সম্পর্কযুক্ত। আরডিএ, সড়ক ও জনপথসহ অন্যান্য উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠানের সাথে সমন্বয় করে রাজশাহীর উন্নয়ন কর্মকা- এগিয়ে নেয়া হবে।
গতকাল সোমবার বিকেলে নগর ভবনের মিনি কনফারেন্স কক্ষে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ, সড়ক ও জনপথ অধিদপ্তর রাজশাহীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় সভায় রাসিক মেয়র লিটন এ কথা বলেন।
তিনি আরো বলেন, বিগত সময়েও আমি মেয়র থাকাকালে রাজশাহীর সকল উন্নয়ন সহযোগী সরকারি প্রতিষ্ঠান ও সংস্থার সাথে ৩ থেকে ৪ বার সমন্বয় সভা করেছি। আমরা দেখি ঢাকায় সড়ক ও জনপথ একটি রাস্তা করলো, কিছুদিন পর ওয়াসা এসে পানির লাইনের জন্য সেটি খোঁড়াখুঁড়ি করলো। এতে সরকারি অর্থ অনেক অপচয় হয়। তবে রাজশাহীতে এটি তেমন হয় না। সমন্বয় সভার কারণেই এটি সম্ভব হয়েছে।
সভার শুরুতে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের নবাগত চেয়ারম্যান আনওয়ার হোসনকে ফুলেল শুভেচ্ছা জানান সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর সম্প্রতি শহিদ এএইচএম কামারুজ্জামান চত্বর থেকে নওহাটা ব্রিজ পর্যন্ত সড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্প একনেকে অনুমোদিত হওয়ায় সড়ক ও জনপথ অধিদপ্তর রাজশাহীর কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান মেয়র।
সভায় অংশ নেন আরডিএ চেয়ারম্যান আনওয়ার হোসন, প্রধান নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল তারিক, নগর পরিকল্পক আজমেরী আশরাফী, নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুর আলী, সড়ক ও জনপথ অধিদপ্তর রাজশাহীর অতিরিক্ত প্রধান প্রকৌশলী হাবিবুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাসুম সারওয়ার, রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব আবু হায়াত রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) গোলাম মোর্শেদ, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) রেয়াজাত হোসেন, নির্বাহী প্রকৌশলী ২ নূর ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ