আ’লীগের উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিন-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০১৮, ২:২৫ পূর্বাহ্ণ

আমানুল হক আমান, বাঘা


গতকাল বাঘা গোরস্তানে উন্নয়ন কর্মকা- উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম-সোনার দেশ

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, আ’লীগের উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিন। আ’লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

গতকাল শুক্রবার সকাল ১১টায় রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি জেপি উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন মহিলা আ’লীগ ও যুব মহিলালীগের সমাবশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আ’লীগ উন্নয়নে বিশ্বাসী। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ও সোনার বাংলা গড়তে দৃঢ় মনোবল নিয়ে কাজ করছেন।

এছাড়া পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাঘা প্রাথমিক শিক্ষক সমিতির বার্ষিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। বাঘা কেন্দ্রীয় গোরস্থানের গেট ও প্রাচীর নির্মাণ। পররাষ্ট্র প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলী ও প্রবীণ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ, সৈনিকলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ