ইনসাব হরিপুর ইউনিয়ন কমিটির উদ্বোধন ও কার্ড বিতরণ

আপডেট: আগস্ট ১১, ২০১৮, ১২:৫১ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


কার্ড বিতরণ অনুষ্ঠানে হরিপুর ইউপি চেয়ারম্যানসহ অন্যরা-সোনার দেশ

পবা হরিপুর ইউনিয়ন ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশের (ইনসাব) ১২০ সদস্য বিশিষ্ট কমিটির উদ্বোধন ও পরিচয়পত্র হিসেবে কার্ড বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে হরিপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ কমিটির উদ্বোধন করা হয়। ইনসাব হরিপুর ইউনিয়নের সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান মুঞ্জিল। বিশেষ অতিথি ছিলেন ইনসাব কেন্দ্রীয় কমিটির সভাপতি রবিউল ইসলাম রবি। এছাড়া উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা কমিটির সভাপতি নবাব আলী, সাধারণ সম্পাদক হুমায়ন রেজা জেনু, হরিপুর ইউপি সদস্য সাইদুর রহমান বাদল, আবদুর রাজ্জাক, মাহফুজুর রহমান, সেলিম রেজা ও আবদুল আলম, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেন্টু ইসলাম, হরিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবর আলী, ইনসাব রাজশাহী জেলা কমিটির সহ-সভাপতি নাসির, ক্রীড়া সম্পাদক কবির হোসেন ও সহ-সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদসহ কমিটির সকল সদস্যবৃন্দ।
রবি বলেন, নির্মাণ শ্রমিকদের স্বার্থ রক্ষা, একত্রিতভাবে কাজ করা, নিরাপত্তা, তহবিল গঠন ও বার দফা দাবী আদায়ের লক্ষে এই কমিটি গঠন করা হচ্ছে।
প্রধান অতিথি বলেন, কোনো দাবি বা নিজেদের মধ্যে সমন্বয় রাখা এবং সংগঠিতভাবে কাজ করার জন্য এ সংগঠন বা কমিটি একান্ত প্রয়োজন। এই কমিটি গঠনের ফলে এই শ্রমিকগণ তাদরে স্বার্থ রক্ষা করতে পারবে বলে জানান তিনি। বক্তব্য শেষে তিনি সদস্যদের মধ্যে পরিচয়পত্র হিসেবে কার্ড বিতরণ করেন তিনি।