ইয়াবা ও হেরোইন সহ ২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব

আপডেট: June 3, 2020, 1:11 pm

নাটোর অফিস :


নাটোরের হালসা এলাকা থেকে ৪৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ গ্রাম হেরোইন এবং পাঁচ হাজার নগদ টাকাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২ জুন) বিকেলে নাটোর সদর উপজেলার হালসা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলো গুরুদাসপুর উপজেলার আগপুরুলিয়া গ্রামের আব্দুল লতিফ মোল্লার ছেলে মো. আব্দুল মতিন (২৪) ও ধানুরা পূর্ব পাড়ার মো. আব্দুল বারীর ছেলে মো. আলমগীর মন্ডল (৩৬)
সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. রাজিবুল আহসান জনান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২ জুন) বিকাল ৪টার দিকে নাটোর জেলা সদর থানাধীন হালসা গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব এর একটি অপারেশন দল। অভিযান চলাকালে ইয়াবা ট্যাবলেট হেরোইন এবং মাদক বিক্রয়ের টাকাসহ দুইজন গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল, মোবাইল, সিম কাড, মেমোরি কার্ড এবং এটিএম কার্ড জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় জব্দকৃত আলামত ইয়াবা ট্যাবলেট ও হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে বলে জানান তিনি। এ ঘটনায় নাটোর সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।