ঈশ্বরদীতে দণ্ডপ্রাপ্ত নেতাদের বাড়িতে আসার সময় যুবদল নেতাদের গাড়ি ভাঙচুর: আহত ৬

আপডেট: জুলাই ১১, ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


দণ্ডপ্রাপ্ত বিএনপি নেতাদের বাড়িতে দেখা করতে আসার সময় ঈশ্বরদীতে পাবনা যুবদলের একটি গাড়িতে হামলার শিকার হয়েছেন জেলা যুবদলের কয়েকজন নেতা-কর্মী। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে শহরের থানার সন্নিকটে এ ঘটনা ঘটে। এসময় একটি মাইক্রোবাস ভাঙচুর করা হয়। স্থানীয় যুবলীগের একটি অংশ এ হামলার সঙ্গে জড়িত বলে দাবি করেছেন ঈশ্বরদীর যুবদল ও ছাত্রদল নেতারা।
হামলায় আহতরা হলেন পাবনা জেলা যুবদলের সহ সভাপতি মামুনুর রহমান কল্লোল লালন (৩৭), পাবনা সদর থানা যুবদলের সাধারণ সম্পাদক মো. সজিব শেখ (৩৬), জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মো. সজিব হোসেন (৪০) সহ যুবদলের ৬ নেতা-কর্মী। আহতদের মধ্যে ৩ জনকে ঈশ্বরদীর বাবু পাড়ায় কামিনী হেলথ অ্যান্ড কেয়ার নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে, অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
ঈশ্বরদী পৌর ছাত্রদলের সভাপতি আওয়াল কবির জানান, গতকাল বুধবার বিএনপির কেন্দ্রীয় নেতারা ঈশ্বরদীতে শেখ হাসিনার ট্রেনে গুলি মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত নেতাদের বাড়িতে আসছেন-এ কারণে পাবনা জেলা যুবদলের নেতারা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে দুটি মাইক্রোবাসে ঈশ্বরদীতে আসছিলেন। কেন্দ্রীয় নেতাদের বহনকারী মাইক্রোটি থানা অতিক্রম করার কিছুক্ষণ পর জেলা যুবদল নেতাদের বহনকারী অপর মাইক্রোটি থানা অতিক্রম করার সময় যুবলীগ পরিচয়ে ২০-২৫ জন যুবক মাইক্রোটি থামিয়ে ভাঙচুর ও যুবদল নেতাদের মারধর করে পালিয়ে যায়। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ঘটনার পরপরই সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে, তদন্ত করে বিস্তারিত বলা যাবে।