ঈশ্বরদীতে দুই সন্ত্রাসী যুবদলকর্মী গ্রেফতার

আপডেট: মার্চ ৫, ২০১৮, ১২:১৭ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


ঈশ্বরদী উপজেলার দুই শীর্ষ সন্ত্রাসী যুবদলকর্মী সাব্বির হোসেন টনি বিশ্বাস ওরফে পিচ্চি টনি (২০) ও মতিয়ার রহমান সজিবকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। টনি অস্ত্র, ডাকাতি, হত্যা ও মাদকসহ ১০ মামলার এজাহারভুক্ত আসামি এবং সজিব পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের মামলায় এজাহারনামীয় আসামি।
গতকাল রোববার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের নতুন বটতলা ও বিবিসি বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। টনি ওই ইউনিয়নের নতুন রূপপুর গ্রামের মৃত রিয়াজুল মণ্ডলের ছেলে এবং সজিব একই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে।
অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, টনির বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, হত্যা, মাদক ও পুলিশকে গুলি করার অভিযোগে ১০টি মামলা রয়েছে। সম্প্রতি কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফের ত্রাসের সৃষ্টি করে সে। খবর পেয়ে নতুন বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছে ৫৪ পিস ইয়াবা পাওয়া গেছে। আরেক যুবদলকর্মী ও সন্ত্রাসী মতিয়ার রহমান সজিব পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের মামলায় এজাহারনামীয় আসামি। তাকে রোববার উপজেলার পাকশী ইউনিয়নের বিবিসি বাজার এলাকা থেকে দেশিয় চাপাতিসহ গ্রেফতার করা হয়।
এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, তাদের দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Don`t copy text!