ঈশ্বরদীতে দুর্গা প্রতিমার ফেস্টুনের ওপর অশ্লীল সিনেমার পোষ্টার, ক্ষুব্ধ হিন্দু সম্প্রদায়

আপডেট: অক্টোবর ২১, ২০১৬, ১১:৩৮ অপরাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি
ঈশ্বরদীতে শারদীয় দুর্গোৎসবকে উপলক্ষ্য করে শহরে লাগানো প্রায় অর্ধশত ফেস্টুনে দুর্গা প্রতিমার ছবির ওপর সিনেমার অশ্লীল পোস্টার সাঁটিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতা ও সাধারণ হিন্দুরা। জানা যায়, শহরের  বিভিন্ন লাইটপোস্টে ও মানুষের দৃষ্টি গোচর হয় এমন প্রায় শতাধিক স্থানে দুর্গোৎসব শুরু হলে প্রতিমার রঙিন ছবি সংবলিত ফেস্টুন লাগানো হয়।

 

বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঈশ্বরদী পৌর শাখার সাধারণ সম্পাদক তাপস কুমার সাহা ও যুগ্ম সম্পাদক অনন্ত কুমার কর্মকার যৌথভাবে এই ফেস্টুন লাগানের ব্যবস্থা করেন। বৃহস্পতিবার রাতে কে বা কারা এসব দুর্গা প্রতিমার ছবির ওপর বাংলা সিনেমার অশ্লীল পোস্টার সেঁটে দেয়।

 

গতকাল শুক্রবার সকালে ন্যাক্কারজনক এঘটনার তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি শ্রী সুনিল চক্রবর্তী বলেন, দূর্গা প্রতিমার ছবির ওপর উদ্দেশ্যমূলকভাবে অশ্লীল সিনেমার পোষ্টার মারার ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। পূজা উদযাপন পরিষদের পৌর শাখার সভাপতি তাপস কুমার সাহা অভিযোগ করে বলেন বিষয়টি আমাদের ধর্মীয় অনুভূতিতে চরম ভাবে আঘাত করেছে, যারা এ অপকর্ম করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।