ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে ডাকাতের গোলাগুলি ৩ পুলিশ আহত, গ্রেফতার ১

আপডেট: নভেম্বর ১৫, ২০১৭, ১:৩৬ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


ঈশ্বরদীর পাকশীতে পুলিশের সঙ্গে ডাকাত দলের গোলাগুলি হয়েছে। গোলাগুলির পর আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। প্রায় আধাঘণ্টা গোলাগুলি শেষে সাব্বির হোসেন টনি ওরফে ডাকাত টনি (৩২) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত গভীর রাতে পাকশীর পদ্মা নদীর বালুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে।
এসময় একটি ধারালো চাকু ও দুই রাউন্ড গুলি উদ্ধার করলেও কোন আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিশ। গ্রেফতারকৃত সাব্বির হোসেন টনি পাকশীর রূপপুর নতুনপাড়া এলাকার মৃত রিয়াজুল ইসলামের ছেলে।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, এসময় ঈশ্বরদী থানার তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন এ অভিযান পরিচালনা করেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দীন জানান, কুষ্টিয়া পয়েন্ট দিয়ে নদী পথে ইয়াবার বড় চালান আসছে এ খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় পুলিশ ৪-৫ রাউন্ড পাল্টা গুলি করে। এক পর্যায়ে ডাকাত দল পিছু হটে পালিয়ে যাওয়ার সময় টনিকে পুলিশ গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি ধারালো চাকু ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
ওসি বলেন, টনি সংঘবদ্ধ একটি ডাকাত দলের নেতা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি ডাকাতি মামলা রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ