ঈশ্বরদীতে যৌথ বাহিনীর জঙ্গিবিরোধী মহড়া

আপডেট: এপ্রিল ৩০, ২০১৭, ১২:১৬ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে বালুভরাট কার্যক্রমে সন্ত্রাসী হামলার পর র‌্যাব ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথবাহিনী ঈশ্বরদীতে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজি ও জঙ্গীবিরোধী বিশেষ মহড়া দিয়েছে।
গত শুক্রবার রাতে শহরের বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে যৌথবাহিনীর সদস্যরা পথচারী ও সন্দেহভাজন লোকজনের তল্লাশি করে। এসময় মাইকিং করে পাড়া, মহল্লার বাড়িতে বাড়িতে সিসি ক্যামেরা স্থাপনের পরামর্শ দেয় পুলিশ ও র‌্যাব সদস্যরা। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হাই তালুকদারসহ পুলিশ ও র‌্যাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
যৌথবাহিনী শহরের ব্যস্ততম এলাকা রেলওয়ে গেট, বাজার, বকুলের মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পথসভা করে স্থানীয় বাসিন্দা ও পথচারীদের দৃষ্টি আকর্ষণ করে মাইকিং করে ঘরে ঘরে সিসি ক্যামেরা স্থাপন করার পরামর্শ দেয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, সাম্প্রতিককালে দেশের সবচেয়ে বড় ও গুরুত্বপূর্ণ মেগা প্রকল্প রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে বালু ভরাট করা নিয়ে সৃষ্ট ঘটনার পর পুলিশ রূপপুরসহ ঈশ্বরদীর আনাচে-কানাচে সতর্ক দৃষ্টি রেখেছে। মাদক-সন্ত্রাস-চাঁদাবাজি ছাড়াও জঙ্গীবাদ রুখতে ঈশ্বরদীতে যৌথবাহিনীর অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ