ঈশ্বরদীতে শতাধিক মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

আপডেট: নভেম্বর ৮, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


আত্মসমর্পণ করতে আসা মাদক ব্যবসায়ীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির-সোনার দেশ

পাবনার ঈশ্বরদীর প্রায় শতাধিক চিহ্নিত মাদক ব্যবসায়ী গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পাবনার পুলিশ সুপার জিহাদুল কবিরের (পিপিএম) কাছে ‘আত্মসমর্পণ’ করেছেন। তারা মুচলেকা দিয়ে অঙ্গিকার করেন আর কোনোদিন মাদক ব্যবসা করবে না এবং তারা স্বাভাবিক জীবনে ফিরে যাবেন। ঈশ্বরদী থানা পুলিশ ও কমিউিনিটি পুলিশিং কমিটি আয়োজিত ‘ঈশ্বরদীকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদকবিরোধী সমাবেশ ও মাদক বিক্রেতাদের আত্মসমর্পণ অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে মাদক ব্যবসায়ীরা এই অঙ্গিকার করেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির মঞ্চের সামনে আত্মসমর্পণ করতে আসা মাদক ব্যবসায়ীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ইউএনও নাছরিন আক্তার, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, সাঁড়া ইউপি চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, সাংবাদিক মাহাবুবুল হক দুদু ও পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন জনি।
‘আত্মসমর্পণ অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, সবচেয়ে মাদকপ্রবণ এলাকা হলো ঈশ্বরদী উপজেলা। গত জানুয়ারি থেকে অক্টোবর পর্যন্ত এখানে মোট সংখ্যা ১৭০ জন আত্মসমর্পণ করেছেন। মামলা সংক্রান্তে পুলিশ কোনো হস্তক্ষেপ করবে না। তবে যারা স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে তাদের পর্যায়ক্রমে কর্মসংস্থানের উদ্যোগ নেয়া হবে।
প্রধান অতিথি পুলিশ সুপার জিহাদুল হক তাঁর বক্তব্যে বলেন, গত ১০ মাসে ঈশ্বরদীতে পুলিশী অভিযানে ৬২৪টি মাদকের মামলা এবং ৭৪৩ জনকে মাদকের মামলায় গ্রেফতার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ