ঈশ্বরদীর গৃহবধূর লাশ উদ্ধার

আপডেট: মার্চ ১০, ২০১৭, ১২:০৯ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


ঈশ্বরদীস্থ বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউটের (বিএসআরআই) আখ ক্ষেত থেকে ইন্সটিটিউটের শ্রমিক জহুরুল ইসলামের স্ত্রী শাহিদা খাতুন (৪৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে বিএসআরআই এর অভ্যন্তরের আখ ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
গতকাল সকালে শ্রমিকরা আখ ক্ষেতে কাজ করতে গিয়ে ওই লাশটি পড়ে থাকতে দেখে জহুরুলের বাড়িতে খবর দেয় তারা। এসময় জহুরুল বাড়িতে ছিল না। তার ছেলে খায়রুল এসে তার মায়ের লাশ সনাক্ত করে। খায়রুল জানায়, রাত ১১টার দিকে মাকে বাড়ির বাইরে যেতে দেখে কোথায় যাচ্ছে জিজ্ঞেস করলে তার মা বলে ‘তোমার আব্বা ফোন করে ডাকছে’ বলে সে চলে যায়। শাহিদা জহুরুলের দ্বিতীয় স্ত্রী। পারিবারিক সূত্র জানায় স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিনিয়ত ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।
ঈশ্বরদী থানার সাব-ইন্সপেক্টর (এআই) জহুরুল ইসলাম জানান, সুরতহাল রিপোর্টে লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায় নি। তবে এলাকার লোকজন ঘটনাটি হত্যাকান্ড বলে জানিয়েছেন। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। পুলিশ আরো জানায়, স্বামী জহুরুলকে খুঁজে পাওয়া যায় নি। এঘটনায় পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীরসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ