ঈশ্বরদী ভারতীয় নাগরিকের রহস্যজনক মৃত্যু || হত্যা মামলা দায়ের, অভিযুক্ত তিন আসামি গ্রেফতার

আপডেট: মে ৯, ২০১৭, ১:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


ঈশ্বরদীতে আযব লাল যাদব (৫৮) নামের একজন ভারতীয় নাগরিকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ঈশ্বরদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঈশ্বরদী থানার সাবইন্সপেক্টর আবদুর রাজ্জাক বাদী হয়ে গত রোববার রাতে মামলাটি দায়ের করেন।
এদিকে পুলিশ অভিযান চালিয়ে ওই ভারতীয় নাগরিকের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর এলাকার মো. সাইফুল্লা, নিহত যাদবের কথিত স্ত্রী নাসিমা খাতুন নাছি ও তার বোন আকলিমা খাতুন। নাসিমা ও আকলিমার ভাই রফিকুল ইসলাম রবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও তাকে পরে ছেড়ে দেয়া হয়েছে বলে জানায় পুলিশ।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হাই জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ওই ভারতীয় নাগরিকের মৃত্যুর জন্য দায়ী নয় বলে জানিয়েছে। তবে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে, এজন্য আরো সময় লাগবে। ওসি আরো জানান, আযব লাল যাদব নামের ভারতীয় এই নাগরিকের বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। ময়নাতদন্ত রিপোর্ট এলে বিষয়টি পরিষ্কার হওয়া যাবে।
এর আগে ভারতের মাধুবানি, বিহার এলাকার পিঠোয়া গ্রামের রাম বিলাস যাদবের ছেলে এবং ঈশ্বরদীর রশিদ অয়েল মিলের সাবেক রিফাইনারী ইনচার্জ আযব লাল যাদব গত শনিবার দিবাগত রাত ২টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। চিকিৎসকরা বলেছেন বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ