উত্তরা প্রতিদিনের সম্পাদকের চিকিৎসায় লাখ টাকা প্রদান

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৮, ১২:১৫ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


সাংবাদিক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলুর চিকিৎসার জন্য জাতীয় সাংবাদিক সংস্থা এক লাখ টাকার চেক প্রদান করে সোনার দেশ

জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সাবেক সভাপতি উত্তরা প্রতিদিন-এর সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ বাবলু ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। গত ১৪ সেপ্টেম্বর থেকে ভারতের সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এ অবস্থায় তাঁর চিকিৎসা সহায়তার জন্য জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার কল্যাণ ফান্ড হতে নগদ এক লাখ টাকা প্রদান করা হয়। গতকাল বিকেলে রাজশাহী সিটি প্রেসক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ অর্থ অসুস্থ সাংবাদিক বাবলু’র ছেলে মিনহাজ মাহমুদ মিথিল ও আল আমিন মাহমুদ শিথিল এর হাতে প্রদান করা হয়।
সংস্থার সভাপতি রফিক আলম এর সভাপতিত্বে অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থার নির্বাচন কমিশনার রাজশাহী সিটি প্রেসক্লাব’র সভাপতি মোহাম্মদ জুলফিকার। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মেহেদেী হাসান শ্যামল, সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আবু সালে মোহাম্মদ ফাত্তাহ, সহ-সভাপতি গোলাম মোস্তফা মামুন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি প্রেসক্লাবের অর্থ সম্পাদক বাংলাভিশন’র স্টাফ রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্য, সংস্থার সাংগঠনিক সম্পাদক মোশারাফ হোসেন খান, জনকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম বনি, সংস্থার সদস্য শাহরিয়ার অনতু, সোহরাব হোসেন সৌরভ, মীর তোফায়েল হোসেন ছন্দ, ফাহিম ফযসাল পিকে ও রুবেল ইসলাম প্রমুখ।
পরে তার রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংস্থার সাহিত্য সম্পাদক তারিক হায়দার মিঠুর সঞ্চালনায় এ দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন, সংস্থার অর্থ সম্পাদক মো. আবু হানিফ।