উন্নয়নের আলোকবর্তিকা শেখ হাসিনা: লিটন

আপডেট: জানুয়ারি ২, ২০১৮, ১২:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


কাটাখালীতে আলোচনা সভায় বক্তব্য দেন নগর আ’লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

কাটাখালী পৌরসভা সি থেকে বি গ্রেডে উত্তীর্ণ হওয়ায় আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। গতকাল সোমবার বিকেলে মাসকাটাদিঘি স্কুল অ্যান্ড কলেজে এ অনুষ্ঠান হয়। কাটাখালী পৌর মেয়র আব্বাস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের সরকার। বর্তমান সরকারের আমলে দেশের সর্বস্তরে উন্নয়নের ছোয়া লেগেছে। দেশের উন্নয়ন বিদ্যুৎ গতিতে গ্রাম পর্যায়েও ছড়িয়ে পড়েছে। বিগত সকারের সময়ে পৌর এলাকাকে মূল্যায়ন করা হতো না। পৌর এলাকাকে অবেহেলার চোখে দেখা হতো। শেখ হাসিনা দেশের প্রত্যন্ত অঞ্চলে আলোকবর্তিকা হিসেবে আলো ছড়িয়ে যাচ্ছেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনার সফলতার কারণে আজ বছরের প্রথম দিনে ছেলে-মেয়ের নতুন বই পাচ্ছে। এটা দেশের মানুষের বড় পাওয়া। তারা এমন একটি সরকার পেয়েছে। এই উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনাকে নৌকা প্রতিকে ভোট দিতে হবে। নৌকার বিজয় মানে দেশের উন্নয়ন ও অর্থনীতির বিজয়।
বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (ডিসি পূর্ব) একেএম নাহিদুল ইসলাম। রাজশাহী চিনি কলের ব্যবস্থাপনা পরিচালক আশফাকুর রহমান, জুট মিলের প্রকল্প প্রধান ইঞ্জিনিয়ার জিয়াউল হক, সমাজসেবক নূরুল ইসলাম, বাঘা পৌরমেয়র আক্কাস আলী, পবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতাহার আলী, কাটাখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক হযরত আলী, কাটাখালী পৌর সাবেক কাউন্সিলর মুনতাজ আলী, সমাজ সেবক মাহফুজুর রহমান বাদশা।
অনুষ্ঠান পরিচালনা করেন, রাজশাহী বেতারের কর্মী রোকশানা। উল্লেখ্য, এই উপলক্ষে গত রোববার বিকেলে প্রচারের লক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়।