উল্লাপাড়ায় ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষে বর কনেসহ নিহত ১০

আপডেট: জুলাই ১৬, ২০১৯, ১২:২১ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


উল্লাপাড়ায় ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষ-সোনার দেশ

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সলপে ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষে বর কনেসহ ১০ জন নিহত হয়েছে। এরা হলেন সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের আলতাব মন্ডলের পুত্র বর রাজন মন্ডল (২৪), কনে সুমাইয়া খাতুন (১৯), টুটুল আহমেদ(১৮), খোকন মন্ডল (২২), সুমন সরকার (২৪), চালক স্বাধীন (৫০), আজম (২২) সহ দুই জনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সোমবার সদর উপজেলার কালিয়া হরিপুর গ্রাম থেকে একটি মাইক্রোবাস বরযত্রী নিয়ে উল্লাপাড়ার চর ঘাটিনা গ্রামে গিয়েছিল। বিয়ের অনুষ্ঠান শেষে কনে নিয়ে বাড়ি ফেরার পথে সন্ধা পৌনে ৭টার দিকে মাইক্রোবাসটি উল্লাপাড়া-ঢাকা রেলপথের সলপ অরক্ষিত রেল ক্রসিং অতিক্রম করার সময় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রবাসটি ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে প্রায় দুই কিলোমিটার দূরে গিয়ে পড়ে । এসময় ট্রেনের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলেই বর কনেসহ মাইক্রোবাসের ১০ যাত্রীর সকলেই নিহত হয়। পরে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের উদ্ধার করে ।
উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান কওশিক আহমেদ ও সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে চলে যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ