একঝাঁক তারকা নিয়ে উজ্জ্বলের ওয়েব সিরিজ

আপডেট: মে ২২, ২০১৯, ১২:৩১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


একঝাঁক তারকা অভিনয়শিল্পী নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করছেন ছোট পর্দার গুণী নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল।
‘পাফ ড্যাডি’ নামে ১০ পর্বের এই সিরিজটিতে নাম ভূমিকায় অভিনয় করবেন আজাদ আবুল কালাম। টিনা নামে একটি চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমনি। আর সুলতান চরিত্রে দেখা যাবে আব্দুন নূর সজলকে। এই তিনটি চরিত্রকে কেন্দ্র করে এগিয়েছে এটির কাহিনি।
বঙ্গ বিডি প্রযোজিত এ ওয়েব সিরিজে আরো অভিনয় করছেন ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, মৌটুসী বিশ্বাস, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। কিছুদিন আগে সিরিজটির শুটিং শুরু হয়েছে। এ সময় অংশ নেন বিজরী ও দিনার। তবে আগামী ২৩ মে থেকে পুরোদমে শুটিং শুরু হবে। গল্পের প্রয়োজনে উত্তরায় সেট নির্মাণ করে শুটিং হবে বলে জানিয়েছেন পরিচালক।
রাইজিংবিডির সঙ্গে আলাপকালে মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ‘এটি পলিটিক্যাল থ্রিলার ঘরানার গল্প। এটাকে ক্ষমতা বদলের গল্পও বলা যেতে পারে। রাস্তার ভাসমান এক ব্যক্তির ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস ধরে ওয়েব সিরিজটির শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি আয়োজন ছাড়া কাজ করি না। এটার ক্ষেত্রেও তার কোনো পরিবর্তন ঘটছে না।’
এতে সত্তরজন অভিনয়শিল্পী রয়েছে। এসব চরিত্রের জন্য ভালো ভালো অভিনয়শিল্পী নির্বাচন করা হয়েছে। সব মিলিয়ে ভালো কিছু হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সিরিজটির নির্মাতা, চিত্রনাট্যকার ও শিল্পনির্দেশক উজ্জ্বল। কেন ওয়েব সিরিজ নির্মাণ করছেন এমন এক প্রশ্নের উত্তরে এ নির্দেশক বলেন, ‘ওয়েব সিরিজে ভালো মানের কাজ করার সুযোগ রয়েছে। কিন্তু আমরা সেটা করে দেখাতে পারব কি পারব না সেটা আমাদের ব্যর্থতা কিংবা সফলতা বলতে পারেন।’
নতুন একটি ওয়েব প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে ‘পাফ ড্যাডি’। প্ল্যাটফর্মটির আনুষ্ঠানিক ঘোষণা না হওয়ায় এখন-ই নাম প্রকাশ করতে চাইছেন না এই পরিচালক।