এডাব রাজশাহীর আন্তর্জাতিক নারী দিবস পালন

আপডেট: মার্চ ১০, ২০১৯, ১২:০৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


বাংলাদেশে কর্মরত বেসরকারি উন্নয়ন সংস্থাসমূহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব রাজশাহী যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস-২০১৯ পালন করেছে। ‘সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতার নতুন বিশ^ গড়ো এই শ্লোগানে গতকাল শনিবার র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
নগরীর শহিদ এএইচএম কামারুজ্জামান চত্বর থেকে এডাব রাজশাহীর সভাপতি ও এসবিএমএমএস এর নির্বাহী পরিচালক নূর-এ-জান্নাত মিতুর নেতৃত্বে র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শালবাগান এলাকার সচেতন অফিসে গিয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। দিনে তাৎপর্য ব্যাখ্যা করে এডাবের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাহী সদস্য সচেতনের নির্বাহী পরিচালক হাসিনুল ইসলাম চুন্নু, তৃণমূলের নির্বাহী পরিচালক জালাল উদ্দীন আহ্ম্মদ, বর্ণালী নারী সংস্থার নির্বাহী পরিচালক শাহ মো. জিয়াউদ্দিন, বিকাশের নির্বাহী সদস্য মিনহাজ উদ্দিন মিন্টু, পরিবতনের্র নির্বাহী পরিচালক মো. রাশেদ রিপন, ডিস এর সমন্বয়কারী এভারিস্ট হেমব্রম, স্ব-উন্নয়নের সমন্বয়কারী তাহেরা খাতুন, দিনের আলো হিজড়া সংঘের যুগ্ম সম্পাদক মিস জয়িতা পলি, এসবিএমএসএস এর কর্মী মোসা. শিউলি খাতুন, রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুলের শিক্ষার্থী লাবিলা বিনতে হুদাসহ প্রমুখ।
বিশেষ অতিথি হিসাবে মুক্তিযোদ্ধা নূর হামিম রিজভী বীর প্রতিক-এর সহধর্মিণী মিসেস ফজিলাতুন নেসা ও আসাম কলোনী’র অনুবুটিক মোসা. রুনা লাইলাকে নারী উদ্যোক্তা হিসাবে অন্যন্য অবদানের জন্য সভায় ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
সভা সঞ্চালনা করেন, সচেতনের সমন্বয়কারী রুখসানা শারমিন। দিনের কর্মসূচি পরিচালনায় সার্বিক সহায়তা করেন, এডাবের বিভাগীয় সমন্বয়কারী কেএম ওবায়দুর রহমান জুয়েল।

এ বিভাগের অন্যান্য সংবাদ