এনবিআইইউ’র নবীন বরণ ও মেধা পুরষ্কার প্রদান

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


এনবিআইইউ’র নবীনবরণ ও মেধা পুরস্কার প্রদান অনুষ্ঠানে ভিসিসহ অতিথিরা সোনার দেশ

নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এনবিআইইউ) ফল-২০১৮ ও স্প্রিং ২০১৯ সেমিস্টারের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন এবং সামার-২০১৮ ব্যাচসমূহের মেধাবী শিক্ষার্থীদের মেধা পুরস্কার প্রদান করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় নগরীর আলুপট্টি ইউনিভার্সিটির অ্যাকাডেমিক ভবনের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রাস্ট বোর্ডের চেয়ারম্যান ও সংগঠক অধ্যাপক রাশেদা খালেক। এ সময় তিনি তরুণ শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি সংস্কৃতি চর্চার ভেতর মানবিক মূল্যবোধে মানুষ হয়ে উঠার পরামর্শ দেন।
এনবিআইইউ উপাচার্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আবদুল খালেকের সভাপতিত্বে ও শিক্ষক ড. নাসরিন লুবনার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ ও ফোকলোর বিজ্ঞানী প্রফেসর ড. মুহম্মদ আবদুল জলিল, চিফ কো-অর্ডিনেটর প্রফেসর ড. পিএম সফিকুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, রেজিস্ট্রার রিয়াজ মোহাম্মদ। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের কো-অর্ডিনেটর, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।