বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

এন্ড্রু কিশোরের আসল অ্যাকাউন্ট নম্বরে সহযোগিতার অনুরোধ

আপডেট: December 1, 2019, 1:25 am

সোনার দেশ ডেস্ক


ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এরই মধ্যে ৩ সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হয়েছে। আরো ১২টি কেমোথেরাপি দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক। ইতোমধ্যেই চিকিৎসার জন্য মোটা অঙ্কের টাকা খরচ করেছে শিল্পীর পরিবার। চিকিৎসা ব্যয় মেটাতে আরো টাকা প্রয়োজন। কিন্তু পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা প্রায় অসম্ভব। এজন্য অনলাইনে ফান্ডিংয়ের আবেদন করেছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু। এর পরেই কিছু অসাধু লোক এন্ড্রু কিশোরের জন্যে আর্থিক সহায়তা চেয়ে ব্যাংকে ভুয়া অ্যাকাউন্ট খুলেছেন বলে অভিযোগ ওঠে।
আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পীকে সহায়তার কথা বলে ‘এন্ড্রু কিশোর’র নামে ডাচ-বাংলা ব্যাংকের রাজশাহী শাখায় অ্যাকাউন্ট খোলা হয়েছে। এ প্রসঙ্গে সংগীত পরিচালক ফরিদ আহমেদ বলেন, ‘খুব দুঃখের সঙ্গে লক্ষ্য করা গেছে বেশ কয়েকটি ফেসবুক পোস্টে এন্ড্রু কিশোরের অসুস্থতা নিয়ে এবং তার জন্য আর্থিক সহায়তা চেয়ে (Andrew Kishor, Ac No: 13515170999 Dutch Bangla Bank, Rajshahi) নামে অ্যাকাউন্ট নম্বরটি দেখানো হচ্ছে।এই অ্যাকাউন্ট সম্পূর্ণ ভুয়া!”
তিনি আরো বলেন, ‘প্রবাসীরা শুধু একটি ফান্ড খুলেছেন।এর বাইরে কোনো ফান্ড খোলা হয়নি।এন্ড্রু কিশোরের একমাত্র অ্যাকাউন্ট নম্বর হলো: Andrew Kishor, Ac No: 111471809051187, Mercantile Bank limited, Mirpur-10, Dhaka। এন্ড্রু কিশোরের স্ত্রীর সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত করেছি। শিল্পীর সুস্থতাই এই মুহূর্তে আমাদের একমাত্র কামনা।’
গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। তিনি হরমোনজনিত সমস্যায়ও ভুগছিলেন। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। সর্বশেষ সিঙ্গাপুরে বায়োপসি রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হন এন্ড্রু কিশোর ক্যানসারে ভুগছেন।