এবার শাকিবের সঙ্গী নবাগতা রাহা

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০১৭, ১:৩৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


শাকিবের বিপরীতে নতুন নায়িকা হিসেবে যুক্ত হলেন মডেল রাহা তানহা খান। ছোটবেলা থেকেই নাচ শিখতেন রাহা। মূলত নৃত্যশিল্পী ভাই বাদশার অনুপ্রেরণায় নাচে যুক্ত হন রাহা তানহা খান। বাংলাদেশ একাডেমী অব ফাইন আর্টস থেকের্ শাস্ত্রীয় নৃত্যে প্রশিক্ষণ শেষে নেচেছেন বিভিন্ন মঞ্চে। শিখেছেন মর্ডান ড্যান্সও। নাচতে গিয়েই খ্যাতিমান তারকাদের সংস্পর্শে আসা। তাদের অনুপ্রেরণায় যুক্ত হওয়া মডেলিংয়ে। ধীরে ধীরে পরিচিতি পেতে থাকেন রাহা।
কুমার বিশ্বজিৎ এর মিউজিক্যাল ‘ফিল্ম সারাংশে তুমি’-তে অভিনয় করেই মূলত আলোচনায় আসেন এই তরুণী।
এবার তার যাত্রা শুরু হলো চলচ্চিত্রে। শাপলা মিডিয়া প্রযোজিত পরিচালক উত্তম আকাশের ‘কেউ কথা রাখেনি’ চলচ্চিত্রে গতকাল ১০ সেপ্টেম্বর চুক্তিবদ্ধ হন রাহাত তানহা খান। প্রথম চলচ্চিত্রেই শাকিব খানকে পেয়েছেন নায়ক হিসেবে। এ নিয়ে উত্তেজনায় রীতিমতো কাঁপছেন। কেমন প্রস্তুতি তার?
“প্রস্তুতির চেয়ে উত্তেজনায় আছি খুব। নায়ক শাকিব খান ছোটবেলা থেকেই আমার ক্রাশ। তার বিপরীতে অভিনয় করছি এটা অনেক বড় ব্যাপার। আর প্রস্তুতি তো কিছুটা আছেই। এতোদিন ধরে নিজেকে প্রস্তুত করেছি। তবে চরিত্রের প্রয়োজনে নতুন করে প্রস্তুতির কোনো নির্দেশনা আসেনি নির্মাতা-প্রযোজকের কাছ থেকে,” গ্লিটজকে বললেন রাহা।
জানালেন, শুধু শাকিব খানই নয়, কিছুদিনের মধ্যেই আরও দুটি চলচ্চিত্রের খবর দিতে যাচ্ছেন তিনি। ঢালিউডের নবাগতাদের তালিকায় নিজের নাম ভালোভাবেই লেখাতে চাইছেন। তবু, প্রথম ছবিকেই গুরুত্বপূর্ণ ভাবছেন।
তার ভাষ্যে, “যদি শাকিব ভাইয়ের বিপরীতে এ ছবিতে সফলতা না পাই, তাহলে নিঃসন্দেহে নিজেকে নিয়ে নতুন করে ভাবতে হবে। তাই আমার দিক থেকে সর্বোচ্চ চেষ্টা থাকবে।”
‘কেউ কথা রাখেনি’ চলচ্চিত্রটিতে শাকিব খান, রাহা তানহা খান ছাড়াও অভিনয় করবেন মৌসুমী ও ওমর সানী।