বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

ওয়ার্কার্স পার্টির সমাবেশ সফল করতে পবা পশ্চিমের প্রতিনিধি সভা

আপডেট: January 21, 2020, 12:59 am

সংবাদ বিজ্ঞপ্তি


আগামী ২৯ ফেব্রুয়ারি রাজশাহীতে বিভাগীয় মহাসমাবেশ করবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। নগরীর মাদ্রাসা মাঠ সংলগ্ন রাস্তায় এই সমাবেশ করবে দলটি। এ উপলক্ষে গতকাল সোমবার বিকেলে দারুশা প্রাথমিক বিদ্যালয়ে এক প্রতিনিধি সভার আয়োজন করে দলের পবা পশ্চিমের নেতৃবৃন্দ।
প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি বলেন, নায্যতা-সমতা প্রতিষ্ঠাসহ বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক জনগণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সাধারণ জনগণের মাঝে লড়াইয়ের বার্তা হিসেবে কাজ করবে এই সমাবেশ। সমাবেশের মধ্যদিয়ে একদিকে যেমন দল আরও সংগঠিত হবে অপরদিকে সাধারণ মানুষের মাঝে আমাদের কর্মকাণ্ড ও লক্ষ্য পরিষ্কার হবে। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে সমাবেশ সফল করতে পাড়া-মহল্লায় কাজ করার নির্দেশ প্রদান করেন ওয়ার্কার্স পার্টির এই শীর্ষ নেতা।
সরকারের প্রতি ধানসহ কৃষকের নায্যমূল নিশ্চতকরণের দাবি জানিয়ে বাদশা বলেন, দেশের কৃষকেরা আমাদের জাতীয় অর্থনীতিতে যে ভূমিকা রাখছে তা টিকিয়ে রাখতে তাদের ফসলের নায্যমূল্য যদি আমরা নিশ্চিত করতে না পারি তবে এটি হবে লজ্জাজনক। তাই অর্থনীতির চাকা গতিশীল রাখতে ব্যবসায়ী লুটেরা সিন্ডিকেট ভেঙে দিয়ে তাদের নায্য অধিকার নিশ্চিত করতে হবে। একইসাথে নারী-শিশু ধর্ষণ ও সহিংসতা এবং দুর্নীতি-সন্ত্রাস প্রতিরোধে ওয়ার্কার্স পার্টিসহ দেশের সকল মানুষকে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রামের আহ্বান জানান বাদশা।
ওয়ার্কার্স পার্টির পবা পশ্চিমের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলার সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, জেলা কমিটির সদস্য মাইনুল ইসলাম, পবা পশ্চিমের সদস্য বজলুর রহমান, হুজড়িপাড়া ইউনিয়নের সভাপতি আব্দুল রহিম চান্দু, দর্শণপাড়া ইউনিয়নের সভাপতি মঞ্জুর রহমান, ফজর আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ