ওয়ার্ড আ’লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৭, ১২:৩৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


১৪ নং ওয়ার্ডে বক্তব্য দেন নগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু-সোনার দেশ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ১৪ নং ওয়ার্ডে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সফল করার লক্ষ্যে গতকাল বৃহষ্পতিবার বিকেল ৪টায় শহিদ এএইচএম কামারুজ্জামান ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। বিশেষ অতিথি ছিলেন, মহানগর আওয়ামী লীগ সদস্য হাবিবুর রহমান বাবু, আহ্সানুল হক পিন্টু ও এনামুল হক কলিন্স, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন। সভাপতিত্ব করেন, ১৪ (পূর্ব) নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ। পরিচালনা করেন, ১৪ (পূর্ব) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক। এছাড়াও ১৪ (পূর্ব) নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, একটি সুখি সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে বর্তমান আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। আর বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়তে আওয়ামী লীগের কোন বিকল্প নাই। তাই আপনারা স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগের পতাকাতলে এসে ঐক্যবদ্ধ হোন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সিটি করপোরেশন নির্বাচন এবং জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিন।

এ বিভাগের অন্যান্য সংবাদ