করনের সিনেমায় সঞ্জয়ের মেয়ে?

আপডেট: অক্টোবর ৯, ২০১৯, ৯:৩৫ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


মা-বাবার পথ ধরে রুপালি জগতে নাম লেখিয়েছেন এমন অভিনয়শিল্পীর নজির বলিউডে ভুরি ভুরি। আর তারকা সন্তানদের ইন্ডাস্ট্রিতে সুযোগ দেয়ার ক্ষেত্রে সবার আগে আসে নির্মাতা করন জোহরের নাম।
সম্প্রতি গুঞ্জন ওঠে, অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুরকে বলিউডে সুযোগ দিচ্ছেন করন। এ প্রসঙ্গে সঞ্জয় কাপুর বলেন, এখনো কোনো কিছুই চূড়ান্ত হয়নি। যদি ভালো কোনো প্রজেক্ট পায় শানায়া প্রস্তুত আছে।
শাহরুখ খান কন্যা সুহানা খান থেকে শুরু করে শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর— বলিউডে পা রাখার আগে নিজেদের ঝালিয়ে নিতে অভিনয়ের কোর্স করছেন। তবে শানায়ার এ ধরনের ইচ্ছা নেই বলে জানিয়েছেন তার বাবা। তিনি বলেন, শানায়া আমাকে বলেছিল ফিল্ম স্কুলে যাওয়া মানে তিন বছর নষ্ট। কারণ যারা সেখানে যায় তিনদিন ক্লাস করে আর সপ্তাহের বাকি দিন পার্টি করে।
সিনেমার জন্য নাচের প্রশিক্ষণ নিয়েছেন শানায়া। বর্তমানে জানভি কাপুর অভিনীত কার্গিল যুদ্ধের দুঃসাহসী বৈমানিক গুঞ্জন স্যাক্সেনার বায়োপিকে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। সঞ্জয় বলেন, সহকারী পরিচালক হিসেবে কাজ করলে স্পটবয় থেকে প্রযোজক সবার সঙ্গে কথা হবে এবং অভিনয়শিল্পী হওয়ার পর সবাইকে মূল্যায়নের মানসিকতা তৈরি হবে।