করোনা আতঙ্কে আসছে না বাপ্পী-অপুর সিনেমা

আপডেট: March 15, 2020, 12:38 am

সোনার দেশ ডেস্ক


বিশ্বজুড়ে ছড়িয়েছে করোনা আতঙ্ক। কয়েকদিন আগে বাংলাদেশে তিনজন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। হলিউড, বলিউড, টলিউড থেকে শুরু করে সকল শোবিজ অঙ্গনেও এই ভাইরাসের প্রভাব পড়ছে। এরই মধ্যে দেশের কয়েকটি সিনেমার শুটিং বাতিল করা হয়েছে। এছাড়া সিনেমা মুক্তির তারিখও পিছিয়ে দিচ্ছেন প্রযোজকরা।
তারই ধারাবাহিকতায় এবার চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমাটির মুক্তির তারিখ স্থগিত করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এর তারিখ ঠিক করা হবে বলে এর প্রযোজনা সূত্র জানায়।
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী-অপু বিশ্বাস। দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করেছেন। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমায় বাপ্পি-অপু ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।
২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পায়। পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি কলকাতায়ও ব্যবসাসফল হয়।