‘কলি যুগের রাধা’ হবেন ববি

আপডেট: মে ১৬, ২০১৯, ১২:২৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। বেশ কিছু সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। আগামী ঈদুল ফিতরে তার অভিনীত ‘নোলক’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। মুক্তিকে সামনে রেখে আজ বুধবার সিনেমাটির একটি গানের টিজার প্রকাশ করা হয়েছে।
টিজারটিতে ‘কলি যুগের রাধা’ শিরোনামের একটি গানের কিছু অংশ দেখা যায়। এতে একটি পার্টিতে নাচতে দেখা যায় ববিকে। চিত্রনায়ক শাকিব খানকে মোটর সাইকেলে করে আসতে দেখা যায়। আর তখন ববি গাইতে থাকেন এই গানটি।
সাকিব সনেট পরিচালিত ‘নোলক’ সিনেমার শুটিং শুরু হয় ২০১৭ সালে। চলতি বছর এর নির্মাণ কাজ শেষ হয়। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি হক। এতে আরো অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অমিতাভ ভট্টাচার্য প্রমুখ। এছাড়া ‘মালটা’ শিরোনামের সিনেমাতেও অভিনয় করছেন ববি। এতে একই সঙ্গে বাংলা, ইংরেজি ও মালটা ভাষায় কথা বলতে দেখা যাবে তাকে। সিনেমাটি নির্মাণ করছেন ইফতেখার চৌধুরী। এ সিনেমার কাজ প্রায় শেষের দিকে।
২০০৯ সালে বহুল আলোচিত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ : দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় ববির অভিষেক হয়। এর পরে ববি অভিনীত মুক্তিপ্রাপ্ত আলোচিত চলচ্চিত্রগুলো হলোÍ ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘রাজত্ব’, ‘হিরো : দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘স্বপ্নছোঁয়া’, ‘অ্যাকশন জেসমিন’, ‘ব্ল্যাকমেইল’, ‘বিজলী’ প্রভৃতি।